সংবাদ শিরোনাম:
মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬
গোড়াই এলাকায় ৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

গোড়াই এলাকায় ৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: মির্জাপুরের গোড়াই এলাকায় নিম্ন আয়ের ৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন স্থানীয় এক ব্যবসায়ী। মোঃ রুহুল আমিন নামের ওই ব্যবসায়ী সম্পূর্ণ ব্যক্তিগত তহবিল থেকে করোনা ভাইরাসের এই সংকটময় সময়ে দরিদ্র পরিবার গুলোর পাশে দাড়ান।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে পাঁচ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি পেয়াজ, এক কেজি ডাল, এক লিটার তেল ও একটি সাবান।

মঙ্গলবার (৩১ মার্চ) তিনি এসব খাদ্য সামগ্রী ৫০টি পরিবারের হাতে তুলে দেন। এসময় তিনি বলেন, করোনার এই মহামারি দুর্যোগে স্থানীয় হত দরিদ্র মানুষের কষ্ট ও দুর্ভোগ বেড়ে গেছে। এসব অসহায় পরিবারের প্রতি সকলের সাধ্যমত সহযোগিতার হাত বাড়ানো প্রয়োজন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840